Primary Assistant Teacher Admit Card Download dpe.gov.bd || bdjobss

প্রাথমিক সহকারী শিক্ষক ভর্তি কার্ড ডাউনলোড dpe.gov.bd। 

Primary Assistant Teacher Admit Card Download dpe.gov.bd || bdjobss

প্রাথমিক সহকারী শিক্ষক চাকরির পরীক্ষার তারিখ প্রবেশপত্র প্রাথমিক সহকারী শিক্ষক চাকরির পরীক্ষার তারিখ প্রাথমিক সহকারী শিক্ষক চাকরির পরীক্ষার তারিখ প্রকাশিত প্রাথমিক সহকারী শিক্ষক এখন বাংলাদেশে একটি আকর্ষণীয় চাকরির বিজ্ঞপ্তি। যোগদান

Grameenphone 1 GB on 17 Taka Internet Offer || গ্রামীণফোনের 1 জিবি ইন্টারনেট অফার 17 টাকা! || SAmTipsBD

প্রাথমিক সহকারী শিক্ষক এখন বাংলাদেশ প্রাথমিক সহকারী শিক্ষক চাকরি সার্কুলারের মধ্যে খুব নির্ভরযোগ্য সেবা দল। প্রাথমিক সহকারী শিক্ষক ভর্তি কার্ড

প্রাথমিক সহকারী শিক্ষক ভর্তি কার্ড। প্রাথমিক সহকারী শিক্ষকের স্মার্ট এবং বড় সেবা দলে যোগদান। প্রাথমিক সহকারী শিক্ষক ভর্তি কার্ড। এ মুহূর্তে প্রাথমিক চাকরি বাংলাদেশের সেরা চাকরি। এবং প্রাথমিক সহকারী শিক্ষক বাংলাদেশের প্রত্যেকের জন্য খুব আকর্ষণীয় কাজ। প্রাথমিক সহকারী শিক্ষক চাকরি সার্কুলার 2019. প্রাথমিক সহকারী শিক্ষক ভর্তি কার্ড

Primary Assistant Teacher Job Exam Date 2019 | প্রাথমিক সহকারী শিক্ষক চাকরির পরীক্ষার তারিখ 2019 | SamTipsBD

প্রাথমিক সহকারী শিক্ষক ভর্তি কার্ড ডাউনলোড dpe.gov.bd

ইদের আগে একযোগে দুই ধাপে সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক নিয়োগের পরীক্ষা পরিচালনার জটিলতা ঘটেছে। পরীক্ষার জন্য এখন পর্যন্ত চার দফা সময় পেছনে।

পঞ্চমবারের মতো নির্ধারিত সময়েও সহকারী শিক্ষক নিয়োগ- ২018 এর লিখিত পরীক্ষায় আয়োজনে নতুন জটিলতা দেখা দেয়। এর আগে পরীক্ষা গ্রহণের জন্য পর্যাপ্ত শিক্ষক পাওয়া যায় কি-না সন্দেহ প্রকাশ করেছেন অনেক। ইদের আগে শিক্ষক নিয়োগ পরীক্ষায় আয়োজনে বিভিন্ন সমস্যা তুলে ধরা হয়েছে সিলেট ও ​​কক্সবাজার জেলা প্রশাসক লিখিতভাবে। নির্ধারিত যে কেন্দ্রগুলিতে পরীক্ষার আয়োজন করা হবে, শিক্ষক-সংকটের কারণে এটি সম্ভব হচ্ছে না অধিদপ্তরের লিখিতভাবে উল্লেখ করা হয়েছে।

তবে, অধিদফতরের মহাপরিচালক এফ এম মনজুর কাদির বলেন, ঈদের আগে ২4 মে ২5 জেলায় এবং 31 মে ২6 জেলায় জেলা প্রশাসক নিয়োগের পরীক্ষা নিয়ে আলোচনা করা হয়েছে। তবে শিক্ষক-সংকট বা অন্য কোন কারণ যদি কোন কেন্দ্রীয় পরীক্ষার ব্যবস্থা করা সম্ভব হয়, তবে তা 14 জুন এবং ২1 জুন তৃতীয় এবং চতুর্থ ধাপে পরীক্ষার সাথে আয়োজন করা যেতে পারে।

Bangladesh Television BTV Job Circular 2019 | বাংলাদেশ টেলিভিশন বিটিভি নিয়োগ বিজ্ঞপ্তি 2019 | SamTipsBD

তিনি আরও বলেন, আমাদের সব প্রস্তুতি চূড়ান্ত পর্যায়ে রয়েছে। 


ঈদের আগে যে কেন্দ্রগুলোতে নিয়োগ পরীক্ষা হবে সেগুলোতে আগামী 15 ও 16 মে ওএমআর শিট পাঠানো হবে। প্রবেশপত্র বিতরণ শুরু হবে 17 মে থেকে। তাই শিক্ষক নিয়োগ লিখিত পরীক্ষায় আয়োজন করা কোন বাধা নেই আমি মনে করি।

অধিদপ্তরের কর্মকর্তারা জানান, সহকারী শিক্ষক নিয়োগের লিখিত পরীক্ষা চার ধাপে নেয়ার প্রস্তুতি চলছে। ২4 মে ২5 জেলা, 31 মে ২6 জেলা, 14 জুন ২7 জেলা এবং ২1 জুন ২3 জেলায় নিয়োগের জন্য নিয়োগের পরীক্ষা অনুষ্ঠিত হয়। কিন্তু রমজান মাসে সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকায় আগামী ২4 ও 31 মে 51 জেলায় প্রথম এবং দ্বিতীয় ধাপে পরীক্ষার ব্যবস্থা নিয়ে জটিলতা দেখা দেয়। কারণ সেই সময় শিক্ষকরা ঈদুল ফিতর পালন করে থাকবেন। ফলে পরীক্ষা পরিদর্শক হিসেবে দায়িত্বপ্রাপ্ত শিক্ষক পর্যাপ্ত পাওয়া যায় না বলে বিভিন্ন জেলা থেকে ডিপিইকে জানানো হয়।

তারা বলেন, রমজান ও ঈদের ছুটি গত 5 মে থেকে দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান ছুটি ঘোষণা করা হয়। আগামী 15 জুন এ ছুটি শেষ হবে। এই কারণে ঈদের আগে শিক্ষক নিয়োগ পরীক্ষায় আয়োজনে বিভিন্ন সমস্যা তুলে ধরা হয় সিলেট ও ​​কক্সবাজার জেলা প্রশাসক লিখিতভাবে। নির্ধারিত যে সকল কেন্দ্র পরীক্ষা করে পরীক্ষা করা হবে, শিক্ষক-সংকটের কারণে এটি সম্ভব হবে না বলে ডিপিইতে লিখিতভাবে উল্লেখ করা হয়েছে।

সেখানে আরও বলা হয়েছে, ঈদের ছুটি শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকার কারণে শিক্ষকরা বিভিন্ন স্থানে চলে গেছেন বা যাচ্ছে। তাই পরীক্ষার হলে পরিদর্শক হিসেবে দায়িত্ব পালনের জন্য শিক্ষক-সংকট দেখা দেয়। এ কারণে ঈদের আগে 51 জেলায় দুই ধাপে শিক্ষক নিয়োগ পরীক্ষার ব্যবস্থা করা অসম্ভব হয়ে পড়েছে।
Previous
Next Post »